আজ মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে আদালতে মামলা করায় বাদীকে হত্যার হুমকী

আড়াইহাজার প্রতিনিধি:- আড়াইহাজারে জবরদখলকারীদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে মামলা করায় বাদীর কাছে আড়াই লাখ টাকা পাওনার মিথ্যা দাবী রেখে টাকা না দিলে তাকে প্রাণ নাশ করা হবে বলে হুমকী দিচ্ছেন মামলার আসামী পক্ষ। এ ব্যাপারে মামলার বাদী বর্তমান ঝাউগড়া গ্রামের মৃত আশ্রব আলীর ছেলে আল ইসলাম (৬০) প্রধান মন্ত্রী সহ বিভিন্ন দফতরে লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগের ভিত্তিতে জানা যায় যে, মামলার বাদী আল ইসলামের সাবেক বাড়ী সহ বিভিন্ন মৌজার ১৬৩ শতাংশ সম্পত্তি বিভিন্ন কায়দায় এবং বল প্রয়োগে জবরদখল করেন স্থানীয় ভাই ভাই স্পীনিং মিল কর্তৃপক্ষ। পরবর্তীতে আপোষের ভিত্তিতে ঝাউগড়া মৌজায় তাকে ৩ বিঘা সম্পত্তির উপর ৩ তলা ফাউন্ডেশন করে এক তলা ভবন সম্পন্ন করে নিজের বসবাসের জন্য এবং আরো কয়েকটি ঘর নির্মাণ করে ভাড়া দিয়ে ভাড়ার টাকায় সংসার চালানোর জন্য দেওয়া হয়। কিন্তু উক্ত ৩ বিঘা সম্পত্তি নামজারী করতে গিয়ে দেখা যায় যে, উক্ত সম্পত্তির কাগজ পত্রে গড়মিল রয়েছে।

৩ বিঘা থেকে দাতাদের সম্পত্তির মালিকানা টিকে মাত্র ২১ শতাংশ। বাকী সম্পত্তির কাগজ পত্র তাদের মালিকানার পক্ষে নয়। বিষয়টি সংশোধন করার জন্য দাতা পক্ষ জয়নাল, হক মিয়া, লাক মিয়া, মোস্তফা গংদের কে অনেক অনুরোধ করা সত্যেও তারা তা না করায় আল ইসলাম সম্প্রতি বিজ্ঞ নারায়ণগঞ্জ আদালতে দেওয়ানী মোকদ্দমা নং ১৯৮/১৭ দায়ের করেন। এ ছাড়া পুর্বের দায়ের কৃত একটি দেওয়ানী মোকদ্দমা ২৫১/১৫ চলমান রয়েছে। মামলাটি দায়েরের পর থেকে তাকে মামলা তুলে নেওয়ার জন্য প্রতিপক্ষ হুমকী দিচ্ছেন বলে তিনি অভিযোগ করেন।

 

স্পন্সরেড আর্টিকেলঃ